• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

সৈয়দপুরে সরকারী নিষেধাজ্ঞা অমান‌্য করায় নৈশকোচ আটক

সিসি নিউজ, ০৫ এপ্রিল ।। সরকারী নিষেধাজ্ঞা অমান‌্য করে যাত্রী তোলার অপরাধে পুলিশ ঢাকাগামী দুটি নৈশকোচকে আটক করেছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে সৈয়দপুর থানা পুলিশ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে কোচ দুটি আটক করে। কোচের বেশীর ভাগ যাত্রী ঢাকা ও গাজীপুরের বিভিন্ন গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে।

পুলিশ জানায়, সেলফী পরিবহন ও সরকার এন্টারপ্রাইজ নামে নৈশ কোচ দুটিতে ঢাকাগামী যাত্রী তোলার সংবাদ পেয়ে কোচ দুটি আটক করা হয়। এ সময় যাত্রীদের সাথে কোচের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১১টার দিকে সেলফী পরিবহন নামের কোচটি থানায় নিয়ে আসে পুলিশ। রাত সাড়ে ১২টার দিকে এ রিপোর্ট লেখার সময় সরকার এন্টারপ্রাইজ নামের কোচটি থানায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সরকারী নিষেধাজ্ঞা অমান‌্য করায় কোচ দুটি আটক করা হয়েছে। তবে কোচের চালক, হেলপার বা কোচের সাথে সংশ্লিষ্ট কোন ব‌্যাক্তিকে আটক করা যায়নি। অপরদিকে সামাজিক দূরত্ব বজায়ে নিজ বাড়ীতে চলে যাওয়ার শর্তে যাত্রীদের ছেড়ে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ